• (Android) Homescapes টোকেন হ্যাক বাড়ান

    ------------------------------------------
    ▶▶▶▶ Homescapes ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Homescapes IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ টোকেন হ্যাক বাড়ান ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Homescapes 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    চ্যাম্পিয়নদের টুর্নামেন্ট সম্ভবত এই খেলা থেকে বেরিয়ে আসা সবচেয়ে খারাপ জিনিস। আপনি এমন কোনো চ্যালেঞ্জ সম্পূর্ণ করতে পারবেন না যার মধ্যে স্তর থেকে আইটেম সংগ্রহ করা জড়িত কারণ কঠিন অর্জিত সমস্ত অর্থ এবং 10+ বুস্ট খরচ না করে একটি স্তর জেতাও প্রায় অসম্ভব। এটি খুব দীর্ঘস্থায়ী হয়, এটি শেষ হওয়ার সময় বেশিরভাগ চ্যালেঞ্জ তাই সমস্ত অগ্রগতি সম্পূর্ণভাবে হারিয়ে যায়। আমি এতে খুব বিরক্ত হয়েছি কারণ এটি ছিল আমার প্রিয় খেলা, এখন প্রতিবার খেলার সময় এটি আমাকে রাগান্বিত করে। দয়া করে থামুন।

    ভালো অ্যাপ

    24 লেভেল পর্যন্ত মজার হালকা ওজনের গেম তারপর মেকআপ কেনা ছাড়া মিনিগেম পার হওয়ার কোন উপায় নেই। যে ঘৃণা

    Welcome to Homescapes, the most heartwarming game from Playrix's Scapes™ series! Solve match-3 puzzles to restore a wonderful mansion on a verdant street.

    খুব সুন্দর

    গেমগুলি অর্থের ক্ষুধার্ত খেলা। কারণ আপনি টাস্কের তুলনায় যেকোনো ইভেন্ট সম্পূর্ণ করতে কম সময় দেন। আর যদি এক্সটেনশন চান তাহলে আবার টাকা চাইলেন। এটা সম্পূর্ণ আবর্জনা.

    মজার আসক্তি খেলা। আমি সমস্ত বিভিন্ন প্রকল্প এবং প্রতিযোগিতা পছন্দ করি। বেশ কয়েকটি স্তর কঠিন তবে ধৈর্যের সাথে সেগুলি করা যেতে পারে। আপনার জন্য খুব কঠিন? পরিবর্তে গার্ডেনস্কেপ করুন. আমার জীবন শেষ না হওয়া পর্যন্ত আমি একটি গেম খেলি, তারপর অন্য গেমে চলে যাই। এছাড়াও, আমি একটি স্টাফ অস্টিন পুতুল এবং তার পোষা প্রাণী চাই!!!

    গেমটিতে অনেকগুলি অত্যন্ত কঠিন স্তর রয়েছে। আপনি যখন একটি স্তর সমাধান করার চেষ্টা করে দিন কাটান তখন এটি ক্লান্তিকর হয়ে ওঠে। এছাড়াও, আরও 5 mov sbis পেতে সোনার দাম অনেক বেশি

    এটি সম্প্রতি পর্যন্ত মজার ছিল, যখন আমি মৌসুমী ইভেন্ট বা টুর্নামেন্টে আমার অগ্রগতি পরীক্ষা করতে যেকোন আইকনে ক্লিক করি, গেমটি ক্র্যাশ হয়ে যায় এবং বন্ধ হয়ে যায়।

    যদি আপনার আটকে থাকে এবং টাকা খরচ করে..স্টপ. আমি সম্মত যে এটি অত্যন্ত চ্যালেঞ্জিং খুব কম পদক্ষেপ কিন্তু আপনি যদি প্রতিদিন বিরতিতে গেমটি খেলেন তবে আপনি 30 মিনিট থেকে এক ঘন্টা পর্যন্ত যে কোনও জায়গায় অসীম জীবন এবং বিনামূল্যে পাওয়ার আপ পাবেন... একটি খেলা আমাকে পাগল করে তোলে..শুধু অন্য কিছু খেলুন। যা আমি বর্তমানে করছি কারণ শেষ আপডেটের পরে এটি লোড হবে না...এখন এটি একটি সমস্যা..এখানে প্রচুর বিরক্তিকর সহজ গেম রয়েছে..সেগুলি খেলুন। এটি আবার কাজ না হওয়া পর্যন্ত 3 তারা।

    খেলা কারচুপি এবং একটি কৌতুক হয়. আপনি যখন "ফ্রি" গেমগুলি পান, তখন আপনি ভয়ঙ্কর ড্রপগুলি পান৷ আমি এক স্তরে আমার জীবনের এক ঘন্টা কাটিয়েছি এবং এখনও জিততে পারিনি। আমি সকালে নিশ্চিত, খেলাটি আমাকে প্রথম বা দ্বিতীয় চেষ্টায় জিততে দেবে। আমি এই খেলার জন্য অর্থ ব্যয় করেছি এবং যদি না করতাম। একটি ভিন্ন গেম ডাউনলোড করুন. এই জিনিস একটি রসিকতা

    এটি একটি চমত্কার খেলা ছিল. কিন্তু সম্প্রতি ম্যানশনে একটি অ্যাকশন করার জন্য প্রয়োজনীয় তারকাদের সংখ্যা একেবারেই হাস্যকর! কিছুতে একটি অ্যাকশনের জন্য 6 তারা। যতক্ষণ না তারা এটা ঠিক করে, আমি মনে করি না আমি এটা খেলতে চাই।

    উপভোগ্য, কিন্তু প্রিয় নয়। আপনার পাওয়ার আপ কেনার পরে (হ্যাঁ, আপনার সেগুলি প্রয়োজন) গেমটি মনে হচ্ছে আপনি কয়েন কিনেছেন। হঠাৎ করেই গেমটি শেষ করতে আপনার আরও একটি পদক্ষেপের প্রয়োজন। সুতরাং, আপনি আরও 5টি চাল পেতে আপনার কয়েন ব্যবহার করুন। এই গেমটি পাওয়ারআপ কিনতে ব্যয়বহুল। আপনি যখন জিতবেন তখন আপনি অনেক কয়েন লাভ করবেন না। এই খেলা আমি শেষ খেলা. অবশ্যই একটি প্রিয় না.

    আমি স্পষ্টভাবে এটি বলি, যারা বলছে মাত্রাগুলি খুব কঠিন তারা কেবল ক্রাইবাবি এবং সহজেই হাল ছেড়ে দেয়। আমি সহজে একটি পাওয়ার আপ ছাড়া কঠিনতম স্তর সমাধান করতে পারেন. আপনাকে শুধু আপনার মাথাটা একটু ব্যবহার করতে হবে। গ্রাফিক্স এবং বিভিন্ন ঘটনা দ্বারা মুগ্ধ. এটা একটা ভালো খেলা

    যত তাড়াতাড়ি আমি আমার তারকাদের রান আউট এই গেম মুছে ফেলা. কয়টি এক ঘর লাগবে তা দেখার জন্য আমি আমার তারাগুলিকে দীর্ঘ সময়ের জন্য সংরক্ষণ করেছি। আমি "ম্যাসেজ" রুমটি আবার করছি.. আমি 600 টিরও বেশি তারা দিয়ে প্রথম দিন শুরু করেছি৷ আমি এখন 6 তম দিনে আছি (গুরুতরভাবে 1 রুমের জন্য 6 দিন হওয়া উচিত নয়) এবং আমি 300 স্টারে নেমে এসেছি। পেআউট প্রচেষ্টা এটি লাগে মূল্য নয়. নিজের উপকার করুন এবং এই গেমটি ডাউনলোড করবেন না।

    স্তরগুলি এত জটিল এবং কঠিন না হওয়া পর্যন্ত মজা, যে আপনি হয় চালিয়ে যেতে অর্থ প্রদান করেন বা দিন বা সপ্তাহ ধরে একই ধাঁধায় আটকে থাকেন। এটি অন্য একটি খেলা যা আপনাকে যথেষ্ট আঁকড়ে ধরার চেষ্টা করে যে আপনি এখানে একটি ডলার বা সেখানে 3 ডলার বা 10 ডলার খরচ করতে আপত্তি করবেন না... আপনি ড্রিফট পাবেন। এটা মজা. আপনি যখন পেওয়ালে আঘাত করবেন তখনই আনইনস্টল করুন এবং আপনি নিজেকে দুঃখ বাঁচাতে পারবেন... এবং $$$।

    এটি একটি আসক্তিমূলক খেলা কিন্তু আমি বর্তমানে 110 স্তরে আটকে আছি এবং আমি এগিয়ে যাওয়ার জন্য কিছু কিনব না।

    অনুগ্রহ করে সব কাহিনী এড়িয়ে যাওয়ার একটি বিকল্প আছে। কখনও কখনও আমি বোনাস পেতে কিছু স্তর পাস করার জন্য রুম ঠিক করতে চাই। কিছু পদক্ষেপ এত ধীর, খুব বেশি গল্প এবং এড়িয়ে যাওয়া যায় না। গল্পগুলি প্রতিযোগিতায় আমাকে ধীর করে দেয়। সম্পাদনা করুন: অবশেষে তাদের এড়িয়ে যাওয়ার বিকল্প রয়েছে। চমৎকার.. ২য় সম্পাদনা: এর পিছনে, কিছু অ্যানিমেশন আছে যা আমি এড়িয়ে যেতে পারি না। কেন

    এটি আমার প্রিয় গেমগুলির মধ্যে একটি ছিল তবে অন্য স্তরগুলি "খুব কঠিন" এবং প্রায় সবসময়ই বীট করা অসম্ভব। এটা যেন তারা চায় যে জয়ের জন্য আপনাকে আরও বেশি করে ক্রয় করতে হবে। অত্যন্ত হতাশাজনক. এটা সত্যিই আর খেলার মূল্য নয়. এটা খেলা খেলা থেকে আউট কোনো উপভোগ লাগে.

    আমি গেমটি শুরু করেছি এবং বুট বন্ধ হয়ে গেছি, গত 5 দিন ধরে এটি করছি, যখন থেকে আমি আপডেট করেছি.. কি চলছে তা নিশ্চিত নই তবে আমি এই গেমটি পছন্দ করি..আশা করি শীঘ্রই এটি ঠিক হয়ে যাবে...

    আমি মূলত এই 3 স্টার দিয়েছিলাম কারণ এটি ঠিক তাই ছিল কিন্তু আমি এটিকে 4 স্টারে পরিবর্তন করেছি কারণ এটি সময় অতিবাহিত করে এবং আমি এতে কোনো অর্থ ব্যয় করার তাগিদ অনুভব করিনি! ওয়েল, আমি এখন এই ছোট খেলা 5 তারা দিতে যাচ্ছি! আমি সত্যিই উপভোগ করেছি! কিন্তু এটা আমাকে মাঝে মাঝে একটু টাকা খরচ করার তাগিদ দিয়েছে! কিন্তু পাগলামী কিছুই না!

    Homescapes Hack

    Get Homescapes - Microsoft Store


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :